Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে তীব্র যানজট

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

সাপ্তাহিক ছুটির কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে তীব্র যানজট দেখা দিয়েছে। এতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে শত শত যাত্রীদের।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত থেকেই অতিরিক্ত যাত্রীবাহি বাস ও ছোট যানবাহনের চাপ বেড়ে যায়। ফলে পণ্যবাহী ট্রাক আটকে রেখে নৈশ কোচ ও ব্যক্তিগত যানবাহন পারাপার করা হয়। কিন্তু গতকাল শুক্রবার সকাল থেকে বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে যানবাহনের সংখ্যা। দুপুরের দিকে পাটুরিয়া ঘাট থেকে প্রায় ৩ কিলোমিটার এলাকা জুড়ে যানজট সৃষ্টি হয়।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের উপ ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল বলেন, ২০টি ফেরির মধ্যে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারা করেও ঘাট এলাকায় যানজট এড়ানো যাচ্ছে না। পাটুরিয়া ঘাটের ট্রাফিক পুলিশের নিয়ন্ত্রণ কক্ষের সর্বশেষ খবর অনুযায়ী, গতকাল শুক্রবার পাটুরিয়া প্রান্তে যাত্রীবাহী বাস, ব্যক্তিগত যানবাহন ও পণ্যবাহী ট্রাক মিলে ৭ শতাধিক যানবাহন ফেরি পারাপারের অপেক্ষায় ছিল। তবে সময় বাড়ার সাথে সাথে বাড়ছে যানবাহনের সংখা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে তীব্র যানজট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ