Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা-৪ আসনের উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন সালাম মুর্শেদী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ১১:৩০ পিএম

খুলনা-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি ও সাবেক ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী।
সোমবার (২০ আগস্ট) রাতে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় তাকে দলের মনোনয়ন দেওয়া হয়। দলের মনোনয়ন বোর্ডের প্রধান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

আগামী ২০ সেপ্টেম্বর খুলনা-৪ (দিঘলিয়া, রূপসা ও তেরখাদা) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন গত ১৪ আগস্ট এই নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২৬ আগস্ট। মনোনয়ন যাচাই-বাছাই হবে ২৮ আগস্ট এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৪ সেপ্টেম্বর। ৪ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ হবে এবং ওইদিন থেকেই প্রার্থীরা প্রচারণায় অংশ নিতে পারবেন।
খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী এই নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, খুলনা-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য এস. এম. মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে এই আসনটি শূন্য হয়। সুজা গত ২৬ জুলাই সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ