Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের আগে শেষ দর্শন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ফিরে বেশিরভাগ ক্রিকেটারই ছুটিতে আছেন। ঈদের ছুটি কাটাতে প্রায় সব ক্রিকেটারই ছুটে গেছেন পরিবারের কাছে। মুস্তাফিজ, মিরাজ, রুবেলরাতো ব্যস্ত পরিবার নিয়ে।
ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে সিরিজ শেষে আমেরিকাতে পরিবার নিয়ে বেড়িয়েছেন মাশরাফি বিন মুর্তজা। দেশে ফিরেই ফিটনেস ট্রেনিংয়ে মন দেন ওয়ানডে অধিনায়ক। সামনেই এশিয়া কাপ। বড় টুর্নামেন্ট। তাইতো তার প্রস্তুতিও চলছে ভালোমতো। আগের দিন ব্যাট হাতে নেটে ঘন্টাখানেক সময় দেন তামিম ইকবালও। লম্বা সময় ব্যাটিং করেন দেশসেরা ওপেনার। আর গতকাল মাশরাফিকে দেখা গেল মিরপুর শের-ই-বাংলায়। জিমনেশিয়াম বন্ধ। তাই মিরপুর মাঠেই নেমে পড়লেন ওয়ানডে অধিনায়ক। কমলা গেঞ্জি আর কালো ট্রাউজার পড়ে বেশ কয়েকবার মাঠ চক্কর দেন মাশরাফি। এরপর একা একা করেন ফিটনেস ট্রেনিং। বেশ হাসিখুশি আর চনমনে দেখাচ্ছিল ওয়ানডে অধিনায়ককে। ঈদের ছুটিতে গতকাল রাতেই নড়াইলের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা তার।
সেপ্টেম্বরে ছয় জাতির এশিয়া কাপের জন্য বিসিবি ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে। ২৭ আগস্ট থেকে ক্রিকেটারদের ক্যাম্প শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ