Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইয়াবাসহ ধরা খেলেন এএসআই

চট্টগ্রাম ব্যুরো ও মীরসরাই সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১:০১ এএম

ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক এএসআইকে আটক করেছে র‌্যাব-৭। তার কাছ থেকে ৩১ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টায় মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজারের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে আটক করে র‌্যাব। র‌্যাব জানায়, ফেনী ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি টিম মীরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে ইয়াবাসহ আবুল বাশারকে আটক করে। ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত এএসআই আবুল বাশার কক্সবাজারের উখিয়া থেকে চট্টগ্রাম হয়ে ইয়াবাগুলো নিয়ে মোটরসাইকেলে করে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন।
গত ২৬ মার্চ শশিদলে ৬০ বিজিবি’র কাছে মদ্যপ অবস্থায় মদ এবং অবৈধ মোটরসাইকেলসহ আটক হয় আবুল বাশার। পরে এ ঘটনায় আবুল বাশারকে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়। ক্লোজড থাকাকালীন দ্বিতীয়বারের মতো উখিয়াতে যায় এবং ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জ যাওয়ার পথে র‌্যাবের হাতে আটক হয়। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার বৈশের কোট এলাকার আবদুল হামিদের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ