Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় বাস চাপায় নিহত ১, আহত ৫

পরিবারের দাবি হত্যাকান্ড

শরণখোলা উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

শরণখোলায় যাত্রীবাহী বাস চাপায় ইউনুছ হাওলাদার (২৬) নামের এক ইজিবাইক চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৫ জন। পূর্ব শত্রুতার জের ধরে ঢাকা চ ৯৩০ নাম্বারবাহী বাসের ড্রাইভার সহিদুল ইসলাম বাস চাপা দিয়ে তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। উত্তেজিত জনতা বাসটি ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয় এবং শরণখোলা -মোরেলগঞ্জ আঞ্চলিক মহা সড়ক অবরোধ করে রাখে। এ ঘটনায় শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহতের ভাই নজরুল ইসলাম ও শফিকুল ইসলাম জানান, এক সপ্তাহ আগে তাফালবাড়ি-রায়েন্দা সড়কে যাত্রী পরিবহনকে কেন্দ্র করে ইউনুসের সাথে বাসের ড্রাইভারের কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এ সময় বাস চালক ইউনুচকে দেখে নিবে বলে হুমকি দিয়ে যায়। এ ঘটনার জের হিসাবে পরিকল্পিতভাবে ইউনুচকে বাস চাপা দিয়ে হত্যা করে ড্রাইভার সহিদুল।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) দিলিপ কুমার সরকার জানান, ঘাতক বাস চালক সহদিুলকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ