Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা এলাকার শীর্ষ সন্ত্রাসী অর্ধ ডজন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী, মোড়ল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল প্যাদাকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব। এ ঘটনায় কলাপাড়া থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। জুয়েলের বাড়ি কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নে।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক হাছান আলী জানান, তাদের কাছে গোয়েন্দা তথ্য ছিলো চাকামইয়া এলাকায় অস্ত্র নিয়ে একজন অবস্থান করছে।
গতরাত আড়াইটার দিকে তারা কলাপাড়া উপজেলার চাকামইয়া পুরাতন ব্রীজের ওপর অভিযান চালায়। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোকলেসের স্ব-মিলের সামনে থেকে জুয়েল প্যাদা (৩২)কে আটক করে র‌্যাব।
এ সময় তার কোমরে একটি ওয়ান শুটারগান ও পকেটে চারটি কার্তুজ পাওয়া যায়। র‌্যাব আরো জানায়, আটক জুয়েলের নামে কলাপাড়া, আমতলী ও পটুয়াখালী থানায় হত্যা, অস্ত্রসহ ৭টি মামলা রয়েছে। সে চিহ্নিত মোড়ল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ