Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে ১৯শ’ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

পৃথক অভিযানে গ্রেফতার ৫৭

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর মোহাম্মদপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের সামনে থেকে ১৯শ’ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলোÑ মিলন মিয়া (৩৫) ও জিহাদ (২৪)। গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-২ এর একটি দল তাদের গ্রেফতার করে।
র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন তথ্যের ভিত্তিতে, চাপাইনবাবগঞ্জ থেকে গ্যাস সিলিন্ডার ভর্তি পিকআপ গাড়িতে করে অভিনব পন্থায় ফেন্সিডিল নিয়ে মোহাম্মদপুরের বেড়িবাঁধ হয়ে যাত্রাবাড়ী যাবে। র‌্যাবের আভিযানিক দল ওৎ পেতে থেকে পিকআপটি ঘটনাস্থলে আসার সঙ্গে সঙ্গেই থামায় এবং দু’জকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ তারা ফেনসিডিল পাচারের কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে, রাজধানীতে পৃথক মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ(ডিএমপি)। ডিএমপি’র ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গতক বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ১৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৭৯ গ্রাম হেরোইন, ১২০ গ্রাম গাঁজা, ৩০ ক্যান বিয়ার, ৬১৮ বোতল ফেন্সিডিল, ১৫ হাজার লিটার দেশী মদ ও ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩৮ টি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ