Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বখাটেদের উৎপাতে শিক্ষার্থীরা বিপাকে

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় রোমিওদের উৎপাত বেড়ে গেছে। বিশেষ করে পৌরশহরের মোজাহার উদ্দিন বিশ^াস অনার্স কলেজের পেছনের রাস্তার মোড়ে ওই বখাটেদের দেখা মেলে। স্কুল-কলেজগামী ছাত্রীদের উত্ত্যক্ত করা এখানে নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বখাটেদের ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছে না। এমনকি ওই সড়ক দিয়ে ট্রাকসহ কোনো যানবাহন চলাচল করলে তা আটকে চাঁদা আদায় করা হয়। এখানে অন্তত ১২টি সহিংসতার ঘটনা ঘটেছে। এ ছাড়া দিনে-রাতে মাদকসেবীদের আড্ডায় এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন বলে অনেকেই অভিযোগ করেয়েনে।
স্থানীয়রা জানায়, সর্বশেষ শনিবার সকাল ১০টায় এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আহাদ সুমনকে বেধড়ক পেটানো হয় ওই রাস্তায়। আহত সুমন এখন আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের অত্যাচারে কলেজপড়–য়া শিক্ষার্থীর বিপাকে পড়েছে। কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আলী আহম্মেদ জানান, কলেজের পেছনের সড়কে একজন এসআইয়ের নেতৃত্বে টহলের ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী

১০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ