Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় আবারো ইয়াবাসহ পুলিশ গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

খুলনা মহানগরী থেকে আবারো ইয়াবাসহ তিন পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নগরীর মিডনাইট আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার পুলিশের একজন এএসআই ও একজন কনস্টেবলসহ পাঁচজনকে গ্রেপ্তার ও ১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। খুলনা সদর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্সের কনস্টেবল প্রীতম রায় (২২) এবং তার দুই সহযোগী সুমন মন্ডল (২০) ও শাওন রায়কে (২১) গত মঙ্গলবার নগরীর মিডনাইট আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রত্যেকের কাছ থেকে তিন পিস করে ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তার কনস্টেবল প্রীতম রায় সাতক্ষীরা জেলার সদর থানাধীন ফিংড়ি এলাকার পবিত্র রায়ের ছেলে, সুমন মন্ডল খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুরের প্রভাত মন্ডলের ছেলে এবং শাওন রায় দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের প্রভাত রায়ের ছেলে। ইয়াবা উদ্ধারের ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ