Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ভুয়া পুলিশ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৯ পিএম

কুষ্টিয়ার কুমারখালীর পান্টি বাজার থেকে দুই ভুয়া পুলিশকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে পান্টি বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মানিকগঞ্জ জেলার সানবান্ধা গ্রামের আব্দুর রবের ছেলে শামীম রহমান, মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার পারিল গ্রামের নুর ইসলামের ছেলে মো. রুবেল মুতা।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাতে পান্টি বাজারের প্রধান সড়কের পাশে নজরুলের দোকানের সামনে দুইজন সন্দেহজনক ব্যক্তি নিজেদেরকে পুলিশ পরিচয় দেয়। তাদের কথাবার্তা অসংলগ্ন হওয়ায় পুলিশকে খবর দেয় তারা। খবর পেয়ে পান্টি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাখায়েতুল ইসলাম নজরুলের দোকানের সামনে থেকে পুলিশ পরিচয়দানকারী শামীম ও রুবেলকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি খেলনা পিস্তল ও পিস্তলের কাভার জব্দ করা হয়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, তারা মিথ্যা পুলিশ পরিচয় দিয়ে চাঁদা আদায়কালে পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় কুমারখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে আসামিদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া পুলিশ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ