Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইয়াবা নিয়ে লৌহজং সমবায় অফিসারসহ ৭ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীতে ইয়াবাসহ আব্দুস সোবহান (৪০) নামে এক সমবায় অফিসারসহ আরও ৬ ইয়াবা ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আব্দুস সোবহান মুন্সীগঞ্জের লৌহজংয়ের উপজেলা সমবায় কর্মকর্তা। অপর ৬ জন হলেনÑ বরুন, আব্দুর রহমান, রজত কান্তি রায়, শিববির, ওমর ফারুক ও খায়রুল। গতকাল সকালে পল্টনের দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২২৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, গতকাল দুপুরে পুরানা পল্টনের জামান টাওয়ারের সামনে আব্দুস সোবহানসহ তিন ব্যক্তিকে আটক করে তল্লাশি চালিয়ে ইয়াবা উদ্ধার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ি ৯৩, আরামবাগের জলিল হোটেলের ৬ষ্ঠ তলার একটি কক্ষ থেকে আরো তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ৬ জনের কাছ থেকে ২২৪ টি ইয়াবা উদ্ধার করা হয়। এদের মধ্যে আব্দুস সোবহান মুন্সীগঞ্জের লৌহজংয়ের উপজেলা সমবায় কর্মকর্তা। তার দেহ তলাশি করে ২২৫ টি ইয়াবা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে পল্টন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ