Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক-মহাসড়কে পশুরহাট বসতে পারবে না

-চট্টগ্রামের ডিসি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রামে সড়ক-মহাসড়কে কোরবানি পশুরহাট বসানো যাবে না জানিয়ে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেছেন, অবৈধ কোন হাটও বসতে দেয়া হবে না। যানজট ও জনদুর্ভোগ লাঘবে মহাসড়ক সচল রাখতে কঠোর নজরদারি করা হবে বলেও জানান তিনি। গতকাল মঙ্গলবার জেলা আইন-শৃঙ্খলা কমিটির এক সভায় ডিসি একথা বলেন।
সভায় পুলিশ সুপার নূরেআলম মিনা জানান, ঈদুল আযহার নিরাপত্তা ও কোরবানির পশুর হাটে মলম পার্টি, চুরি, ছিনতাই, সন্ত্রাসী এবং জঙ্গিবাদসহ যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পোশাকধারী ও সাদা পোশাকে তিন হাজার পুলিশ সদস্য তিন শিফটে দায়িত্ব পালন করবে।
পশুরহাটে পুলিশের পক্ষ থেকে কন্ট্রোল রুম স্থাপন করা হবে। যেকোনো ধরনের অভিযোগ থাকলে তা কন্ট্রোল রুমে জানানো যাবে। কন্ট্রোল রুমে কাউকে পাওয়া না গেলে পুলিশের হটলাইন নম্বর ৯৯৯ তে কল করে অভিযোগ করলে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
সভায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এসপি রিয়াজ উদ্দিন আহমেদ, র‌্যাব-৭ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ