Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভৈরবে ডেকে নিয়ে খুন

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

মাত্র ১৭০০ টাকা ফেরত না দেয়ায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে শাহীন (২০) নামে এক যুবককে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ করেন নিহত যুবকের মাতা সাহারা বেগম (শহর বানু)। গত রোববার রাত প্রায় সাড়ে ১০ দিকে ভৈরব পৌর এলাকার কালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। খুনের ঘটনায় নিহত শাহীনের মাতা সাহারা বেগম বাদী হয়ে একই এলাকার শামীম, ইজ্জত আলী, মোশারফ ও সোহরাফকে অভিযুক্ত করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করা হয়।
নিহত যুবক শাহীনের মা সাহারা বেগম অভিযোগ করে বলেন, শাহীন রাজমিস্ত্রির কাজ করত। রোববার রাত ১০টার দিকে শাহীনের মোবাইল ফোনে ২টি কল আসে। ফোন পেয়ে শাহীন ঘর থেকে বের হয়নি। পরে অভিযুক্ত চার ব্যক্তি শাহীনের সাথে কথা বলার জন্য ঘর থেকে ডেকে নিয়ে যায়। পরে শাহীনকে পাশবতী কবরস্থানের কাছে নিয়ে গিয়ে দাঁড়ালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন করা হয়। শাহীনের কাছে অভিযুক্ত শামীম ১৭০০ টাকা পেত। টাকা ফেরত না দেয়া ও পূর্বশক্রতার জেরধরেই এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন নিহতের মা। এদিকে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
খরব পেয়ে ভৈরব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গতকাল সোমবার সকালে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ