Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহেশখালীতে বন্দুকযুদ্ধে একজন নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ২:৪৩ পিএম

মহেশখালী উপজেলার শাপলাপুরে একটি পাহাড়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আব্দুল মালেক (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ী নিহত হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে শাপলাপুরের একটি পাহাড়ি এলাকায় এঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরী অস্ত্র, ৪০ লিটার চোলাই মদ ও ৫ শ‘ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত আব্দুল মালেক মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকার বশির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শাপলাপুরের একটি পাহাড়ে দুই সন্ত্রাসীদের গ্রুপের মধ্যে গুলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশ। ওই সময় পুলিশের অবস্থান বুঝতে পেরে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলিছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তা থেমে গেলে ঘটনাস্থলে আব্দুল মালেকের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ৮টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ