Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর নারিন্দায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগের ৩ নেতা গুলিবিদ্ধ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর ওয়ারীর নারিন্দা এলাকায় গতকাল শনিবার রাতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় যুবলীগের ৩ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলির পর ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তারা। রাত ১১টা পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
আহতরা হলেন-৩১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, একই ওয়ার্ডের যুবলীগ সদস্য সাইদুল আলম কাজল ও ৪১ নম্বর ওয়াডের্র যুবলীগের ৩ নম্বর ইউনিটের সভাপতি মো. রবিন। তাদের পায়ে গুলি লেগেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সোয়া ৯টার দিকে নারিন্দার একটি ক্লাবে বৈঠক করেন স্থানীয় যুবলীগসহ অন্যান্য নেতারা। বৈঠক শেষে জুয়েল ও রবিনসহ কয়েকজন ক্লাবের সামনে একটি চায়ের দোকানে বসেছিলেন। এ সময় সশস্ত্র অবস্থায় বেশ কয়েকজন এসে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে।
গুলির ঘটনায় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দ্রুত চলে যায়। ওয়ারী থানার এসআই উৎফল জানান, ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। কারা এবং কেন গুলি করেছে এ ব্যাপারে তদন্ত চলছে বলে তিনি উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ