Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢামেকের সামনে প্রাইভেটকারের ধাক্কায় রিকশাচালকসহ আহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের প্রশাসনিক গেটের সামনে একটি প্রাইভেটকারের ধাক্কায় রিকশাচালকসহ তিনজন আহত হয়েছেন। তাদেরকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-সোনিয়া আক্তার (২৭) ও তার ছেলে শাহরিয়ার হোসেন রুদ্র (১৫) এবং রিকশাচালক ফিরোজ (২৮)। ঘটনার পর ঘাতক প্রাইভেটকারচালক ইসমাইল হোসেনকে (৩২) আটক করেছে পুলিশ। গতকাল বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহত রুদ্র জানায়, তাদের বাসা পুরান ঢাকার নয়াবাজার এলাকায়। সকালে তার মায়ের সাথে নিউমার্কেটে যায়। সেখান থেকে রিকশায় করে নয়াবাজার ফেরার সময় ঢামেক হাসপাতালের প্রশাসনিক গেটের সামনে একটি প্রাইভেটকার তাদের রিকসাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে চালকসহ তিনি ও তার মা আহত হন। পরে প্রত্যক্ষদর্শীলা তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে যায়।
শাহবাগ থানার এসআই শফিকুল ইসলাম জানান, আহত নারীর কপাল কেটে গেছে। রিকশাচালকের শরীরের বিভিন্ন অংশের চামড়া ছিলে গেছে। তাদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া ঘাতক প্রাইভেটকারচালক ইসমাইলকে আটক রাখা হয়েছে। চালক জানান, গাড়িটির মালিক ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের এক নারী চিকিৎসক। তবে ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ