Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় দুদল ডাকাতের বন্দুক যুদ্ধে ডাকাত সদস্য নিহত

স্টাফ রিপোর্টার মাগুরা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১:৩৫ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলার রামপুর গ্রামে শুক্রবার রাতে দুদল ডাকাতদের মধ্যে গোলাগুলির সময় আবুল বাসার বিশ্বাস (৪০) নামের এক ডাকাত সদস্য নিহত হয়েছে। নিহত বাসার পার্শ্ববর্তী নহাটা ইউনিয়নের বিল্বপাড়া গ্রামের মোঃ গোলাম সরোয়ার বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে চুরি-ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে। গ্রামের মাঠের মধ্যে একটি ফাকা যায়গায় এ বন্দুক যুদ্ধ সংঘটিত হয় বলে পুলিশ জানায়।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: তরীকুল ইসলাম জানান, রাত ২টার দিকে রামপুর এলাকার একটি মাঠের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরে পুলিশ সেখানে যায়।সেখানে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় বাসারকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির করলে কর্তব্যরত চিকিৎসক ডা. নির্ঝর ভৌমিক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড বন্দুকের গুলি, ৩ রাউন্ড গুলির খোসা এবং ৪টি রামদা উদ্ধার করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ