Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদ উপলক্ষে আমতলিতে ৩৬ হাজার পরিবার খাদ্য পাচ্ছে

আমতলী (বরগুনা) উপজো সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আমতলী উপজেলায় ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বন্যাক্রান্ত, দুর্যোগাক্রান্ত, দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারকে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য সহায়তা প্রদান করা হবে। ঈদের আগে এগুলো বিতরন শুরু হবে বলে নিশ্চিত করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির।
আমতলী উপজেলায় একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের মধ্যে ৩৫ হাজার ৫৭৫টি ভিজিএফ কার্ডের মাধ্যমে চাল বিতরণ করা হবে। উপজেলার ১টি পৌরসভায় ৪ হাজার ৬১০ জন, গুলিশাখালী ইউপি-৫ হাজার ৩২৪ জন, কুকুয়া ইউপি-৪ হাজার ৪৯৬ জন, আঠারগাছিয়া ইউপি-৪ হাজার ৩৮৬ জন, হলদিয়া ইউপি-৫ হাজার ৫৬১ জন, চাওড়া ইউপি-৩ হাজার ৮৯৫ জন, আমতলী ইউপি-৪ হাজার ৫১৯ জন ও আড়পাঙ্গাশিয়া ইউপি-২ হাজার ৭৮৪ জন মোট ৩৫ হাজার ৫৭৫টি পরিবারের সদস্যরা উপকৃত হবে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন বলেন, ঈদ-উল-আযহাকে সামনে রেখে বন্যাক্রান্ত,দুর্যোগাক্রান্ত,দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারকে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য সহায়তা প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ