Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ উপলক্ষে পাকিস্তানে রেলভাড়া কমলো ৩০ শতাংশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রেলপথে ভ্রমণে ৩০ শতাংশ ছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। মূলত ঈদের তিন দিনে সারাদেশে চলমান সব ট্রেনের ভাড়ায় ৩০ শতাংশ ছাড় দিচ্ছে পাকিস্তান রেলওয়ে। গত বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন।
প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, পবিত্র ঈদুল আজহার তিন দিনে সারাদেশে সব ট্রেনের ভাড়ায় ৩০ শতাংশ ছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান রেলওয়ে। আগামী ১০ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত রিজার্ভেশন অফিস এবং স্টেশনগুলোতে এ ছাড় দেওয়া হবে। তবে ঈদ উপলক্ষে চালানো বিশেষ ট্রেনগুলোতে এ ডিসকাউন্ট পাওয়া যাবে না। মূলত প্রধান এবং শাখা লাইনে চলাচলকারী সকল ট্রেনের ভাড়ায় ৩০ শতাংশ ডিসকাউন্টের এই সুযোগ থাকবে।
সংবাদমাধ্যম বলছে, পবিত্র ঈদুল আজহার তিন দিনে পাকিস্তান রেলওয়ের ইকোনমি ক্লাস, এসি পার্লার, এসি স্লিপার, এসি বিজনেস এবং এসি স্ট্যান্ডার্ড ক্লাসে ভ্রমণের সময় ৩০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন যাত্রীরা। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।



 

Show all comments
  • Parvez ৮ জুলাই, ২০২২, ৮:০১ এএম says : 0
    কেহ যদি এদেশেও এমন সুবিধা চায়, তাকে বলা হবে, 'তুই রাজাকার! পাকিস্তান চলে যা। ' তাই এসব খবর না ছাপানোই ভাল।
    Total Reply(1) Reply
    • Harunur Rashid ৮ জুলাই, ২০২২, ১০:২৩ এএম says : 0
      You should express your thought as you feel it. Don't warry about what others may think. Let the losers say whatever they want.

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ উপলক্ষে পাকিস্তানে রেলভাড়া কমলো ৩০ শতাংশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ