Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে কোটি টাকার কাঠ উদ্ধার ৩টি ট্রাকসহ গ্রেফতার ৯

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

র‌্যাবের অভিযানে প্রায় কোটি টাকা মূল্যের এক লাখ ৯১ হাজার ৪৬৪ ঘনফুট কাঠ উদ্ধার হয়েছে। এ সময় তিনটি ট্রাকসহ গ্রেফতার করা হয় নয়জনকে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম খাগড়াছড়ি সড়কের নাজিরহাট নতুন রাস্তার মাথা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব জানায়, সিনিয়র এএসপি মিমতানুর রহমানের নেতৃত্বে এবং বন বিভাগের রেঞ্জ অফিসার রেজাউল আলমের সহায়তায় সড়কে চেকপোস্ট বসিয়ে তিনটি ট্রাক আটক করা হয়। খাগড়াছড়ি থেকে কাঠ বোঝাই করে এসব কাঠ নগরীর ফিরিঙ্গীবাজারে আনা হচ্ছিল।
গ্রেফতারকৃতরা হলেন- মো. ইমাম (২০), মো. আসিফ হোসেন (১৯), মো. মামুন শিকদার (৩২), মো. ইকবাল হোসেন (৩১), মো. বেলাল হোসেন (৩৫), মো. ইয়াছিন হোসেন (১৯), মংতু মারমা (৩৪), মো. আব্দুস সাত্তার (৩১) ও মো. জাকির হোসেন (২৯)। উদ্ধারকৃত কাঠের মূল্য এক কোটি টাকা এবং জব্দকৃত ট্রাক তিনটির আনুমানিক মূল্য দেড় কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাব জানায়, এসব চোরাকারবারীরা বিভিন্ন সরকারি বন থেকে অবৈধভাবে কাঠ সংগ্রহ করে নিয়ে এসে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ