Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাড়ে ৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রামে র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গতকাল (বৃহস্পতিবার) সাত হাজার ৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। নগরীর কর্ণফুলী সেতু এলাকা এবং কাজীর দেউড়ি মোড় থেকে ৬১০০ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তারা হলেন- মোঃ ফারুক (২০), ফরিদ আলম (২৫) ও আলী হোসেন (২৮)। এদের মধ্যে ফারুক কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং এলাকার নুরুল ইসলামের ছেলে। আলী হোসেন একই এলাকার হাবিবুর রহমানের ছেলে। আর ফরিদ আলম টেকনাফের লেদা এলাকার জাফর আলমের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে নগরীর কর্ণফুলী সেতু সংলগ্ন বশিরুজ্জামান চত্বর থেকে ফারুককে গ্রেফতার করা হয়। তার কাছে চার হাজার ইয়াবা পাওয়া যায়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাজীর দেউড়ি মোড় থেকে আরও ২১০০ ইয়াবাসহ অপর দুজনকে গ্রেফতার করা হয়। ওই তিনজন টেকনাফ থেকে ইয়াবা এনে চট্টগ্রামে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এদিকে নগরীর আকবরশাহ থানার মধ্যম জনারখিল সড়ক থেকে মোঃ কামাল (২০) ও মোঃ আজিজুল হাকিম ওরফে সুজন (১৮) নামে দুই যুবককে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের দেহ তল্লাশি করে এক হাজার ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন থেকে তারা নগরীতে ইয়াবা ব্যবসা করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৭ লাখ ৩৭ হাজার ৫শ’ টাকা। এদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ