Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিকআপে ফেনসিডিল বাসে ইয়াবা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

র‌্যাব-৭ চট্টগ্রামের পৃথক তিনটি অভিযানে এক হাজার ৭০৯ বোতল ফেনসিডিল ও ৪৪ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। এ সময় একটি বাস ও পিকআপসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও সীমান্ত জেলা টেকনাফে গতকাল বুধবার এসব অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব জানায়, কুমিল্লা সীমান্ত দিয়ে আসা ফেনসিডিলের চালান নিয়ে চট্টগ্রাম আসার পথে একটি পিকআপ ভ্যান আটক করা হয়। চালক পালিয়ে গেলেও পিকআপে থাকা মোঃ রুবেল আলীকে (২৬) গ্রেফতার করা হয়। তার দেখানো মতে, পিকআপের পেছনে ত্রিপল দিয়ে লুকানো এক হাজার ৭০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।
এদিকে কক্সবাজার থেকে ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- খলিলুর রহমান (৫৭), মোঃ রফিক (৪৬), মোঃ করিম (২৭), মোঃ জাকির হোসেন মহসিন (৪৮), মোঃ পারভেজ উদ্দিন (৩০) ও মোছাঃ মর্জিনা বেগম (৪৫)। পরে বাস ও আটককৃতদের দেহ তল্লাশি করে এক কোটি ৯৫ লাখ ৫০ হাজার টাকা ৩৯ হাজার একশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অপর এক অভিযানে টেকনাফের জালিয়াপাড়া থেকে পাঁচ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ ইমাম হাসান (২৬) নামে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ