Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতিগ্রস্ত সরকারি কর্মকর্তাকে ছাড় নেই

দুদক কমিশনার

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা: | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দুদক কমিশনার ড. মো. মোজ্জামেল হক খান বলেন, কোন সরকারি কর্মকর্তা ঘুষ নিলে প্রমান সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে দুদক। গতকাল বুধবার বোয়ালমারী উপজেলা অডিটরিয়ামে দুর্নীতি দমন কমিশন (দুদক) আয়োজনে এক গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ।
সকাল ১০টা হতে বোয়ালমারী উপজেলা অডিটরিয়ামে দিনব্যাপি এই গণশুনানি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। এ সময় সরকারি দপ্তরের বিভিন্ন অনিয়মের অভিযোগ শুনেন দুদকের কমিশনার ড. মো. মোজ্জামেল হক খান।
তিনি আরো বলেন, সরকারী কর্মকর্তারা যেখানে-যখন কোন সেবা দানের বিপরীতে ঘুষ চাইবে তাৎক্ষনিক ভাবে দুদককে অবহিত করুন, দুদক আইনানুযায়ী ব্যবস্থা নিবে। এই ক্ষেত্রে কোন দুর্নীতিগ্রস্থ কর্মকর্তাকে ছাড় দেওয়া হবে না।
ফরিদপুর জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে গণশুনানি অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দুদক পরিচালক নাছিম আনোয়ার, ফরিদপুর দুদকের উপ-পরিচালক ফজলুল হক প্রমুখ। গণশুনানি চলাকালে জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, স্থানীয় জনপ্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ