Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ৪:৩৬ পিএম

নানা বাড়ি বেড়াতে এসে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় খালাতো দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরবেষ্টিন গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হল-লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চর ফলকন গ্রামের রিয়াজ হাওলাদারের ছেলে হৃদয় (৪) ও একই জেলার রামগতির আলেক জান্ডার গ্রামের আশ্রাব হাওলাদারের মেয়ে আসমা (৫)। তারা চরমোন্তাজ ইউনিয়নের চরবেষ্টিন গ্রামের নানা বাড়িতে বেড়াতে এসেছিল।
নিহত দুই শিশুর পরিবার সদস্যরা জানান, মঙ্গলবার সকালে হৃদয় ও তার খালাতো বোন আসমা বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল। কিন্তু প্রায় এক ঘন্টা ধরে বাড়ির কোথাও তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে পরিবারের লোকজন লোকজন তাদেরকে খোঁজাখুজি শুরু করে। একপর্যায় ওই বাড়ির পুকুরে দুইজনের ভাসমান লাশ দেখতে পেয়ে তারা ডাক-চিৎকার দেয়। পরে স্থানীয় লোকজন ছুঁটে এসে সেখান থেকে লাশ দুইটি উদ্ধার করে তারা।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, পানিতে ডুবে খালাতো ভাই-বোনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ