Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামী সুনামগঞ্জে গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১০:১৮ পিএম

নেত্রকোনার আদালত প্রাঙ্গণে পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামী মিলন মিয়াকে (২৭) ঘটনার ৮ দিন পর অবশেষে সুনামগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ২০ আগষ্ট পৌর শহরের হোসেনপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখার তিন দিন পর ঘাতক স্বামী মিলন মিয়াকে সাতপাই এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সে ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্ত্রীকে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দেয়। গত ২৯ জুলাই আদালতে হত্যা মামলার দিন ধার্য থাকায় অন্যান্য আসামীদের সাথে তাকে জেলখানা থেকে প্রিজন ভ্যানে করে আদালতে আনা হয়। তাদেরকে প্রিজন ভ্যান থেকে লক-আপে নেয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া মিলন মিয়া নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বিকালিকা গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় জেলা শহরে তোলপাড় শুরু হলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অসতর্কতা ও দায়িত্ব অবহেলার অভিযোগে এ টি এস আই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়। এ ঘটনায় নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা নেত্রকোনা মডেল থানার এস আই ত্রিদীপ বীর জানান, তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে পালিয়ে যাওয়া আসামী মিলনের অবস্থান সনাক্ত করার পর সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি টিম গতকাল সোমবার বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ