Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক আবদুল হক স্মরণসভা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

দৈনিক ইনকিলাবের ফেনী অফিস প্রধান মরহুম আবদুল হকের সপ্তম মৃত্যুবার্ষিকীতে আয়োজিত স্মরণসভায় বক্তারা বলেন, আবদুল হক ছিলেন ফেনীর সাংবাদিকতার গর্ব। তিনি সঠিক সময়ে সত্য ঘটনাটি তুলে ধরতে কখনো পিছপা হতেন না। এমন কোনো দিন ছিল না যেদিন তিনি নিউজ করেননি। দৈনিক ইনকিলাবে প্রতিদিনই তার নিউজ প্রকাশিত হতো। ফেনী রির্পোটার্স ইউনিটিতে স্মরণসভা ও দোয়া মাহফিলে গতকাল বক্তারা এসব কথা বলেন।
ইউনিটির সভাপতি জহিরুল হক মিলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জহিরুল হক মিলনের পরিচালনায় বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সমকাল প্রতিবেদক শাহজালাল রতন, ফেনীর সময়ের সম্পাদক শাহাদাত হোসেন, সাবেক সেক্রেটারি ভোরের কাগজের প্রতিনিধি শুকদেব নাথ তপন, সাবেক সহ-সভাপতি ও মসিমেলার সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, স্টারলাইন পত্রিকার নির্বাহী সম্পাদক মাঈন উদ্দিন, ইউনিটির কোষাধ্যক্ষ আলি হায়দার মানিক, ফেনী প্রেসক্লাবের সভাপতি আজাদ মালদার, সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সেক্রেটারি শেখ ফরিদ উদ্দিন আক্তার, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, দৈনিক নয়াপয়গাম পত্রিকার সম্পাদক এনামুল হক পাটোয়ারী, মরহুম আবদুল হকের ছেলে দৈনিক ইনকিলাব ফেনী সংবাদদাতা মো. ওমর ফারুক প্রমুখ।
আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন ফেনী বড় মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ