Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লাইসেন্স থাকলে ফুল না থাকলে মামলা

সিরাজদিখানে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে র‌্যালী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ৩:০৩ পিএম

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সিরাজদিখানে পুলিশ ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। আজ রবিবার বেলা ১১ টা র‌্যালী ও পরে উপজেলার সন্তোষপাড়া মোড় এবং ইছাপুরা চৌরাস্তায় বিভিন্ন প্রকার যানবাহনের ফিটনেস, রোড পারমিট, চালকের লাইসেন্স ও ইনস্যুরেন্স এর কাগজ পত্রাদি যাচাই করা হয়।
এ সময় যাদের সব কিছু ঠিক আছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। আর যাদের কাগজ পত্র ঠিক নেই, ট্রাফিক আইন বহির্ভূত, তাদের বিভিন্ন ক্যাটাগরিতে মামলা দেওয়া হয়। দুপুর ২ টা পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে ১৬ টি মামলা হয়। এছাড়া ২ টা মোটর সাইকেল আটক করা হয়।
সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) আসাদুজ্জামান জানান, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আমরা ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। আজ থেকে ৭ দিন ট্রাফিক সপ্তাহ চলবে, তারই ধারাবাহিকতায় আজ র‌্যালী করেছি এবং দিনব্যাপী যানবাহনের কাগজ পত্র চেক করা হবে, যাদের সব ঠিক আছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা দেওয়া হচ্ছে। আর যাদের সমস্যা পাওয়া যাচ্ছে তাদের বিরুদ্ধে ট্রাফিক আইনে বিভিন্ন ক্যাটাগরিতে মামলা দেওয়া হচ্ছে।
এর আগে র‌্যালীতে স্কুলের শিক্ষার্থীসহ উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) আসাদুজ্জামান, সিরাজদিখান থানা অফিসার ইন-চার্জ আবুল কালাম, ওসি তদন্ত হেলাল উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ