Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্র আন্দোলনে উস্কানির অভিযোগে গজারিয়ায় যুবক আটক

গজারিয়া (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উস্কানির অভিযোগে জেলার গজারিয়া থেকে মো. ইমরান ভ’ইয়া (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার রসুলপুর গ্রামের আরশাদ ভূইয়ার ছেলে। পুলিশের অভিযোগ, আটক যুবক আন্দোলনকারীদের সামাজিক যোগযোগ মাধ্যম ব্যবহার করে উস্কানি দিয়ে আসছে। সে স্থানীয় ছাত্রদলের নেতা। তার কাছ থেকে উস্কানিমূলক প্লাকার্ড উদ্ধার করা হয় বলেও পুলিশ জানায়।
গজারিয়া থানার ওসি মো. হারুন অর রশিদ জানান গতকাল সকালে রসুলপুর এলাকা থেকে ইমরান ভূইয়াকে আটক করেছে পুলিশ। সে চলমান আন্দোলন নিয়ে নিজের ফেইসবুক পোস্টে উস্কানি দিয়ে আসছে। ইমরানের ফেইসবুক আইডিতে উস্কানির প্রমাণ পাওয়া গেছে বলেও তিনি জানান। এদিকে, পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক এসএমএস বার্তায় উস্কানির অভিযোগে গজারিয়া থেকে এক যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়। ওই বার্তায় আটককৃত যুবককে ছাত্রদলের কর্মী হিসেবে উল্লেখ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ