Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট সিটির স্থগিত ২ কেন্দ্রে ভোট ১১ আগস্ট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ৮:১৪ পিএম

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে অনিয়ম ও গোলযোগের অভিযোগে ভোট গ্রহণ স্থগিত হওয়া দুই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে আগামী ১১ অগাস্ট। এ দুই কন্দ্রে ভোট গ্রহণ স্থগিত থাকার কারণে সিসিক নির্বাচনে মেয়র পদে এবং ২৪ ও ২৭নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ফল প্রকাশ আটকে রয়েছে। এছাড়া সংরক্ষিত ৮ ও ৯নং ওয়ার্ডেও ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে পারছে না ইসি। বুধবার সংবাদমাধ্যমকে নির্বাচন কমিশনের উপ সচিব ফরহাদ হোসেন জানান, ইতোমধ্যে আমরা তারিখ নির্ধারণ করে সিলেটের রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশনা পাঠিয়ে দিয়েছি।
গত ৩০ জুলাই সিসিক নির্বাচন হয়। নির্বাচনে সংঘাতের কারণে ২৪ ও ২৭নং ওয়ার্ডের দুটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়। এ দুই কেন্দ্র হচ্ছে গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়।
এ দুই কেন্দ্রে ভোট আছে ৪৭৮৭টি। মেয়র পদে বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী ৪৬২৬ ভোটে এগিয়ে আছেন। তাই আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে জিততে হলে এ দুই কেন্দ্রে কমপক্ষে ৪৬২৭ ভোটারকে ভোট দিতে হবে এবং সব ভোট নৌকা প্রতীকে পড়তে হবে। একটি ভোটও বাতিল হলে কিংবা কোনো ভোট ধানের শীষে পড়লেই শেষ হয়ে যাবে কামরানের সম্ভাবনা।



 

Show all comments
  • Md ২ আগস্ট, ২০১৮, ৪:৪৫ এএম says : 0
    C c k abar promanito holo dese vutadikar prouger kuno sadinota ba geranti nae.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ