Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া চিকিৎসক সনাক্ত, হাসপাতাল সিলগালা, মানুষের মাঝে ক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ৫:৩৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মুন্সেফপাড়ায় হলি ক্রিসেন্ট শিশু ও জেনারেল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে একজন ভুয়া চিকিৎসককে সনাক্ত করেছেন সিভিল সার্জন। পরে ওই চিকিৎসককে চেম্বর থেকে বের করে দিয়ে ভবিষ্যতে চেম্বারে না বসার নির্দেশ দিয়ে তিনি হাসপাতালটি সিলগালা করে দেন। ভূয়া চিকিৎসককে পুলিশে সোপর্দ না করায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় মুন্সেফপাড়ার হলি ক্রিসেন্ট শিশু ও জেনারেল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে পরিদর্শনে যান ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার। তিনি হাসপাতালে গিয়ে দেখেন মোঃ রেজাউল করিম নামে একজন ভুয়া চিকিৎসক রোগী দেখছেন। তিনি ওই চিকিৎসকের কাগজপত্র দেখতে চাইলে রেজাউল করীম কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। পরে সিভিল সার্জন এই ভুয়া চিকিৎসককে চেম্বার থেকে বের করে দেন ও ভবিষ্যতে আর চেম্বারে না বসার নির্দেশ দেন। পরে সিভিল সার্জন ওই হাসপাতালটিকে চিকিৎসক ও টেকনেশিয়ান না থাকায় সিলগালা করে দেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালটিতে ভুয়া চিকিৎসক রেজাউল করিম দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে নিজেকে এমবিবিএস চিকিৎসক পরিচয়ে রোগী দেখতেন। তিনি বলেন, রেজাউল করিম একজন ভূয়া ডাক্তার। তার কোন ধরনের কাগজপত্র নেই। সে আগেও একবার গ্রেপ্তার হয়েছিল। তিনি বলেন, পরে প্রয়োজনীয় চিকিৎসক ও টেকনেশিয়ান ছাড়া হাসপাতাল পরিচালনার জন্য হাসপাতালটিকে সিলগালা করে দেয়া হয়। এদিকে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন শহরের প্রান কেন্দ্রে একটি বেসরকারী হাসপাতালে একজন ভূয়া চিকিৎসককে সনাক্ত করার পরও আইনের আওতায় না নেওয়ায় সাধারন মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃস্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ