Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ভোট কেন্দ্রে পুলিশের গুলি, আহত দুই কাউন্সিলর সমর্থক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৪:১৩ পিএম

সিলেট নগরীর ১৯নং ওয়ার্ডের পুর্ব মিজাবাজারস্থ বখতিয়ার বিবি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর কেন্দ্র দখল ঘিরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে মারাত্মকভাবে আহত হয় ২ যুবক।
প্রত্যক্ষদর্শীসুত্রে জানা যায়, ১৯নং ওয়ার্ডের ঐ কেন্দ্রে সোয়া ১টার দিকে কাউন্সিলর প্রার্থী শওকত আমীন তৌহিদ এবং দিনার খান হাসু তাদের কর্মী সমর্থকদের নিয়ে কেন্দ্র দখলের চেষ্ঠা চালালে দুই প্রার্থীর কর্ম সমরথকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় ভোটকেন্দ্রের চারপাশে আতংক ছড়িয়ে পড়ে।
পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে কাউন্সিলর প্রার্থী দিনার খান হাসুর সমর্থক তালহার পেটে গুলি লেগে সে মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি বলে জানা গেছে। অপরদিকে কাউন্সিলর প্রার্থী তৌহিদ আমীন শওকতের সমর্থক এবং তার ফুফাতো ভাই ফাহাদও মারাত্মকভাবে আহত হয়। হাসপাতালে ভর্তি বলে জানা গেছে।
ওই ঘটনার পর থেকে প্রায় ২ঘন্টা ভোটগ্রহণ বন্ধ থাকলেও কিছুক্ষণ আগে আবারো ভোটগ্রহণ শুরু হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ