Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে আ.লীগ প্রার্থীকে কারণ দর্শাও নোটিশ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৭:৩১ এএম | আপডেট : ৮:৩৬ এএম, ৩০ জুলাই, ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনের আগের দিন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহকে কারণ দর্শাও নোটিশ দিয়েছে নির্বাচন কমিশন

রোববার সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচন কমিশনের বেধে দেওয়া সময়ের বাইরে এসে শনিবার সন্ধ্যায় ‘উঠান বৈঠক’ করার অভিযোগে নৌকার প্রার্থীকে নোটিশ পাঠানো হয়েছে। আজকের মধ্যেই সাদিক আবদুল্লাহকে ওই নোটিশের জবাব দিতে বলেছে নির্বাচন কমিশন

নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়ে তিনি বলেন, এ নির্বাচন নিয়ে কোনো শংকার প্রশ্নই আসে না।  সোমবার এ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষে মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

এ সময় তিনি বলেন, শনিবার নিয়মের মধ্যে থেকে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ উঠান বৈঠক করেছেন। মূলত আওয়ামী লীগের গণজোয়ার দেখে প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীরা অভিযোগ করছেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীরসহ দলীয় নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ