Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে চিকিৎসকের অবহেলায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ২:৫০ পিএম

সাভারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের অবহেলায় এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।
শনিবার সকালে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় রূপসী বাংলা হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম শেফালী আক্তার (২৪) তার বাড়ী গাজীপুর জেলার সদর থানার ইছড় গ্রামে তার স্বামীর নাম সাকিবুল হাসান। এ ঘটনার পর থেকে হাসপাতালের লোকজন পলাতক রয়েছে।
নিহত ওই নারীর মা আমেনা আক্তার জানান, গত বৃহস্পতিবার বিকেলে মেয়ের প্রসব ব্যথা উঠলে এক দালালের মাধ্যমে রূপসী বাংলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিজার না করে হাসপাতালের ডাক্তার ঔষধ খাওয়ান। ঔষধ খাওয়ার পরে তার ব্যথা উঠলে রোগীর আর খোজ খবর নেননি হাসপাতাল কর্তৃপক্ষ।
অবশেষে শনিবার সকালে তার মেয়ের মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় তার মেয়ের মৃত্যু হয়েছে দাবী করে বলেন, মৃত্যুর খবর পেয়ে হাসপাতালের চিকিৎসকরা পালিয়ে যায়।
পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। স্থানীয়রা জানায় রূপসী বাংলা হাসপাতালে নেই কোন অভিজ্ঞ চিকিৎসক অদক্ষ চিকিৎসক দিয়ে চলছে হাসপাতালে রোগীদের চিকিৎসা সেবা।
এবিষয়ে সাভার মডেল থানার এস আই এনামুল হক বলেন, রোগীর স্বজনদের অভিযোগের ভিত্তিতে ওই হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৮ জুলাই, ২০১৮, ৯:২৪ পিএম says : 0
    শুধু ডক্তার আর ডাক্তার। মানুষের ঈমান নষ্ট হইয়া গেছে। ডাক্তার নামের অনেক মিত্যাবাদী চিকিৎসার কি বুঝে? সকল রুগের মহা ঔষধ ইসলাম। Learn Islam get knowledge of benefits.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ