Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে দুই গৃহবধূ খুন তিন দিনেও গ্রেফতার নেই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


 রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে দুটি পৃথক ঘটনায় দুই গৃহবধূ খুনের তিনদিন অতিক্রান্ত হলেও গতকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, আসামিদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। খুব শীঘ্রই সংশ্লিষ্ট অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হবে। এর আগে গত বুধবার রামপুরা থেকে জুলেখা আক্তার রতœা (৪২) ও যাত্রাবাড়ী থেকে মিতা আক্তার রূপা (২২) নামে দুই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। তাদের দু’জনকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে পুলিশ প্রাথমিক ধারণা করেছিল।
রত্মা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা রামপুরা থানার এসআই হুমায়ুন কবীর বলেন, ঘটনার দিন রাতেই নিহত রত্মার বড় ভাই শওকত আকবর বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। মামলার একমাত্র আসামি নিহতের স্বামী জাহাঙ্গীর পলাতক রয়েছে। প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে জাহাঙ্গীরই তাকে শ্বাসরোধে হত্যা করেছে। তাকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। ইতোমধ্যে সম্ভাব্য কয়েকটি জায়গায় অভিযান চালানো হয়েছে। এ সব জায়গায় তার অবস্থান নিশ্চিত হওয়া গেছে। অতি শীঘ্রই তাকে গ্রেফতার করা সম্ভব হবে।
এদিকে, রূপা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই আলাউদ্দিন বলেন, বৃহস্পতিবার রাতে নিহতের ভাই রুবেল বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। নিহত রূপা ওই বাসায় স্বামী ও শ্বশুর-শাশুড়ী নিয়ে থাকতেন। তারাই রূপাকে হত্যা করে পালিয়ে যায়। তাদেরকে গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ