Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘুষের টাকাসহ আটক দুই প্রকৌশলী

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কুড়িগ্রাম-লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারি প্রকৌশলী জহুরুল ইসলামকে প্রায় দেড় লাখ টাকাসহ আটক করেছে রংপুর দুদক। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ঘুষের টাকা গ্রহনকালে লালমনিরহাট জেলার বড়বাড়ি বাজার থেকে তাদের হাতেনাতে আটক করে রংপুর দুদকের উপ-পরিচালক মোজাহার আলী সর্দারের নেতৃত্বে একটি চৌকষ দল।
রংপুর দুদকের সহকারি পরিচালক আতিকুর রহমান জানান, এই কর্মকর্তারা দীর্ঘদিন থেকে দুর্নীতির সাথে জড়িত মর্মে অভিযোগ ছিল। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রংপুর দুদকের উপ-পরিচালক মোজাহার আলী সর্দারের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার বিকাল থেকে বড়বাড়ি বাজার এলাকায় অবস্থান করছিল। সন্ধ্যা পৌনে ৭টার দিকে একটি চায়ের দোকানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কুড়িগ্রাম-লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারি প্রকৌশলী জহুরুল ইসলাম জনৈক এক ঠিকাদারকে সংযোগ লাইনের কাজ পাইয়ে দেয়ার নাম করে ৪০ হাজার টাকা গ্রহন করে। এসময় তাদের ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ব্যবহ্নত অফিসিয়াল গাড়ীতে তল্লাশী চালিয়ে আরো ১ লক্ষাধিক টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের পাশর্^বর্তী বড়বাড়ী আবুল কাশেম ডিগ্রি কলেজ ভবনে নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ চলছিল।
এ ব্যাপারে রংপুর দুদকের উপ-পরিচালক মোজাহার আলী সর্দার জানান, ঘুষের টাকাসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাদের নামে মামলা দিয়ে লালমনিরহাট থানায় সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘুষ

৯ সেপ্টেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ