Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোণার খালিয়াজুরীতে বড় ভাইয়ের ঘুষিতে ছোট ভাইয়ের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১:৪৮ পিএম

নেত্রকোণার খালিয়াজুরীতে পারিবারিক কলহের জের ধরে বড় ভাই মিলন মিয়ার (৪২) ঘুষির আঘাতে ছোট ভাই মুক্তার মিয়ার (৩৭) মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মিলন মিয়াকে খালিয়াজুরীর লেপসিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ আটক করেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ জুলাই) রাত ১০টার দিকে খালিয়াজুরী উপজেলার
চাকুয়া ইউনিয়নের শালদীঘা কান্দাপাড়া গ্রামে। মিলন মিয়া ও মুক্তার মিয়া ওই কান্দাপাড়া গ্রামের কেনু মিয়ার ছেলে। তারা দুই ভাই কাঠ ব্যাবসার সঙ্গে জড়িত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে লেপসিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম খান জানান, শনিবার রাত ১০টার দিকে মুক্তার মিয়া তার মা ও বোনের সঙ্গে পারিবারিক ঋণ পরিশোধ নিয়ে কথা কাটাকাটি করছিলো। এ সময় কথার
কাটাকাটিতে যুক্ত হন মুক্তারের বড় ভাই মিলন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মিলন ছোট ভাই মুক্তারকে সজুড়ে ঘুষি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে কিছুক্ষণের মধ্যেই
মারা যায়।

এ ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ মিলনকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘুষিতে মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ