Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সাভারে এক অটোরিকশা চালককে শ্বাসরুদ্ধ করে হত্যার পর ছিনতাইকারীরা অটোরিকশাটি নিয়ে চম্পট দিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সাভারের কালিয়াকৈর এলাকার একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে।
নিহত আব্দুল্লাহ আল মামুন (১৬) দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার শালিকাদাহ গ্রামের তাকাববর হোসেনের ছেলে। সে সাভারের মোটনকৃষ্ণপুর এলাকার আসলাম মিয়ার বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো।
বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, মামুন তার অটোরিকশা নিয়ে সাভারের কৃষ্ণপুর এলাকার ভাড়া বাসা থেকে বুধবার সকালে বের হয়। মধ্যরাত পর্যন্ত বাসায় না ফিরলে স্বজনরা খোজাখুজি শুরু করে। অবশেষে গতকাল বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা কালিয়াকৈর এলাকার জঙ্গলে একটি লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মামুনের লাশ উদ্ধার করে।
নিহতের গলায় একটি কাপড় প্যাঁচানো ছিল। কানের পাশে ফুটো ছিল যেখান দিয়ে রক্ত ঝরছিল।
তিনি ধারনা করছেন, রাতে যে কোন সময় যাত্রীবেশে ছিনতাইকারীরা অটোরিকশাটি ভাড়া নিয়ে কালিয়াকৈর যাওয়ার পথে জঙ্গলে নিয়ে শ্বাসরুদ্ধে হত্যার পর লাশটি ফেলে অটোরিকশাটি নিয়ে যায়। পুলিশ নিহতের মুঠফোনটিও খুজে পায়নি।
ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ