Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে দিনমজুরকে গলা কেটে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১১:৩৯ এএম

সুবর্ণচর উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নে সাহাব উদ্দিন (৪৫) নামের এক দিনমজুরকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ৪নং ওয়ার্ড সাতাইশদ্রোন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন ওই গ্রামের নূর মোহাম্মদ লেদু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে একদল দুর্বৃত্ত সাহাব উদ্দিনের ঘরে ঢুকে তাকে ঘুমের মধ্যে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরে ঘরে থাকা সাহাব উদ্দিনের স্ত্রী ও ছেলে মেয়েদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।
তিনি আরো জানান, একই বাড়ীর সাহাব উদ্দিনের চাচাতো ভাই সাদ্দাম (৩০) নিহতের স্ত্রী আলেয়া বেগমকে বিভিন্নভাবে উত্যক্ত করতো। এই বিষয়ে ভিকটিমের পক্ষ থেকে স্থানীয় জনপ্রতিনিধি থানায় অভিযোগ করেছিলেন। ওই ঘটনার সাথে হত্যার কোন সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ