Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

১০ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এদের মধ্যে দুইজন নারী। নগরীর স্টেশন রোডে নুপুর মার্কেটের একটি রেস্তোরাঁ থেকে রোববার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- কক্সবাজার সদর থানার নয়াপাড়া রহিম উদ্দিনের স্ত্রী শামছুন নাহার (৪৫), রামু উপজেলার চাকমারকুল নয়াচরপাড়া গ্রামের আবুল কাশেমের স্ত্রী শামছুন নাহার ও ময়মনসিংহের নান্দাইল থানার হালিউরা গ্রামের শামছুল হকের পুত্র ফয়েজি মাওলা (২৩)। র‌্যাব জানায়, ওই রেস্তোরাঁয় ইয়াবা বেচাকেনা হচ্ছে খবর পেয়ে সেখানে অভিযানে গেলে ওই তিনজন পালাতে শুরু করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৫০ লাখ টাকা মূল্যের ১০ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই দুই নারী কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম নগরীতে বিক্রি করতো।
এদিকে একই সময়ে মীরসরাই থানার মিঠাছড়া বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ৪৯৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একটি কাভার্ড ভ্যান আটক করে র‌্যাব। এ সময় মোঃ ইব্রাহিম (৪৯) নামে একজনকে গ্রেফতার করা হয়। কুমিল্লা সীমান্ত থেকে ফেনসিডিলের চালানটি চট্টগ্রাম নগরীতে আনা হচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ