Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ২:৪৮ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে ডুবে আকিব পাটোয়ারী (৪)ও তানিসা আক্তার (৫)নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার সকাল ১১টার দিকে শিশুরা বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। এর কিছুক্ষণ পরে শিশুদের লাশ পুকুরের পানিতে ভেসে উঠে। শিশুরা মামাত ভাই ফুফাতো বোন। তানিসা মায়ের সাথে গত ৭ দিন পূর্বে মামার বাড়িতে বেড়াতে আসে।
আকিব উপজেলার ৫নং সদর ইউনিয়নের বাড্ডা পাটোয়ারী বাড়ির কামরুল পাটোয়ারীর ছেলে তানিশা জেলার কচুয়া উপজেলার হাসিমপুর গ্রামের বক্তার গাজী বাড়ির দিদারুল ইসলামের ছেলে।
এদিকে শিশুদের অন্য ঘরের মামা মানিক পাটোয়ারী ঐ পুকুরে গোসল করতে গিয়ে শিশুদেরকে পানিতে দেখে ডাকচিৎকার দিয়ে উদ্ধার করেন। এর পরেই তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন বলে জানান মানিক পাটোয়ারী নিজে।
পানিতে ডুবে দুই শিশু নিহতের বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান মীর ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ