Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নগর জামায়াতের আমীর গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজশাহী জামায়াতে ইসলামীর দুই নেতাকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট আবু মো. সেলিম (৫০) ও মতিহার থানা জামায়াতের আমির ওয়ালিউল ইসলাম টিপু (৪৭)।
আটককৃত আবু মো. সেলিমের বাড়ি নগরের কলাবাগান এলাকায়। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে বোয়ালিয়া থানা পুলিশ। জামায়াত নেতা সেলিমের বিরুদ্ধে জেলার পুঠিয়া থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। আটকের পর তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান আরএমপির মুখপাত্র।
অন্যদিকে, ওয়ালিউল ইসলাম টিপুর বাড়ি নগরের ডাশমারী এলাকায়। রাতে মতিহার থানা পুলিশ তাকে মিজানের মোড় থেকে আটক করে। পুলিশ কর্মকর্তা ইফতে খায়ের আলম জানান, টিপুর বিরুদ্ধে আরএমপির কাটাখালী থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। আটকের পর তাকে সেখানকার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল সকালে জামায়াতের এই দুই নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ