Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুপারির খোসায় ২৪ হাজার পিস ইয়াবা, আটক ৩

চান্দিনা উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

পুলিশের অভিযানের মধ্যেই কুমিল্লায় বিক্রি হচ্ছে মাদক। আগে কিছুটা প্রকাশ্যে বিক্রি হলেও এখন তা চলছে অনেকটা গোপনে। খুচরা আকারে বিক্রি হচ্ছে ইয়াবা ও গাঁজা। এসব খুচরা মাদক বিক্রেতা ও মাদকসেবীরা বলছেন, র‌্যাব ও পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের কারণে আগের মতো মাদক বিশেষ করে ইয়াবা সহজে মিলছে না। একটু দাম বেশি দিয়ে ইয়াবা কিনতে হচ্ছে। দাম বেড়ে যাওয়ায় মাদক সেবীরাও এখন বেকাদায়। গতকাল বৃহস্প্রতিবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ২৪ হাজার পিস ইয়াবাসহ ৩ জন নারীকে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।
পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর দাউদকান্দি টোলপ্লাজায় গোপন সংবাদের ভিত্তিত্বে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেনের নেতৃত্বে এস, আই মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে সাদা পলিথিনের ভিতরে ভিজা সুপারির খোসায় অভিনব কায়দায় লুকিয়ে ২৪ হাজার পিস ইয়াবাসহ ৩ বেঁদে মহিলাকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার খড়িয়া গ্রামের সোহেল মিয়ার ন্ত্রী সোনিয়া (৩০), একই গ্রামের রাজিবের স্ত্রী রাজ দুলালী (২৮) ও আশিকের ন্ত্রী দিলরুবা। পুলিশ জানায়, বহনকৃত ইয়াবা গুলো মুন্সিগঞ্জের লৌহজেং নিয়ে যাওয়ার কথা ছিল। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ