Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দেবে যোগাযোগ বিচ্ছিন্ন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরুখালী-ধানীসাফা সওজের ৫ কিলোমিটার ব্যস্ত রাস্তা গত অমাবশ্যার জোয়ারের পানির চাপে ৫/৬ স্থান ভেঙ্গে গিয়ে ৫ গ্রামের প্রায় ১০ হাজার লোকের উপজেলা ও জেলা শহরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। রাস্তা সংলগ্ন কয়েকটি স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীরা পরেছে চরম দূর্ভোগে। সরেজমিনে দেখা গেছে মিরুখালী বাজার সংলগ্ন ডিলার বাড়ির সামনে ও তেুুলবাড়িয়া গ্রামের উ^ঁঁ^^^চু ব্রীজের নিকট রাস্তা সম্পুর্ণ ভেঙ্গে বড় বড় নালার সৃষ্টি হয়ে যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। ভাঙ্গা স্থানে কলা গাছ ও সুপারি গাছ দিয়ে লোকজনকে চলাচল করতে দেখা গেছে। রাস্তা সংলগ কয়েকটি স্কুল ও কলেজের শিক্ষাথীরা পরেছে চরম বিপাকে। অটো চালক মোঃ হাবিবুল্লাহ জানান, ঠিকাদারের দায়সারা কাজ করায় রাস্তা ভেঙ্গে যাচ্ছে। এছাড়া পানির চাপে প্রায়ই রাস্তা কোন না কোন স্থান দেবে যায়। তখন আমরা নিজেরা চাঁদা তুলে রাস্তা মেরামত করি। রাস্তা সংলগ্ন বেগম শেখ ফজিলাতুন্নেছা মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম শরীফ শিক্ষার্থীদের জন্য রাস্তা দ্রæত মেরামতের দাবী জানান।
এব্যাপারে সওজের পিরোজপুর অফিসের এসডিও মো: ওয়াহিদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি চলাচলের জন্য রাস্তা জরুরী ভিত্তিতে মেরামতের ব্যবস্থা করা হয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যোগাযোগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ