Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে এক শিশুকে হত্যা করলো আরেক শিশু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর খিলগাঁও এলাকায় ১০ বছর বয়েসী এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে ১২ বছর বয়েসী অপর এক শিশুর বিরুদ্ধে। নিহত শিশুটি হল আল আমিন ওরফে মুন্না। অপরদিকে অভিযুক্ত শিশুটির নাম সিজান। গতকাল বিকেল ৫টার দিকে খিলগাঁওয়ের বনশ্রী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুন্না পরিবারের সঙ্গে খিলগাঁওয়ের পোড়াবাড়ি এলাকায় থাকতো এবং স্থানীয় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়তো। তার বাবার নাম আল মামুন।
খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, দুটি শিশুই একই এলাকায় পাশাপাশি বাসায় থাকে। গতকাল বিকেল পাঁচটার দিকে প্রতিবেশী সিজান খেলার কথা বলে মুন্নাকে ডেকে নিয়ে যায়। পরে বনশ্রীর ৬৪ নম্বর নির্মাণাধীন ভবনে নিয়ে ইট দিয়ে মুন্নার মাথা ও মুখে উপুর্যিপুরি আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ আহত অবস্থায় মুন্নাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি জানান, সিজানের বাবার নাম মিজানুর রহমান। ঘটনার পর সিজানকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত হত্যাকান্ডের কারণ জানা যায়নি। পুলিশ বিষয়টি ক্ষতিয়ে দেখছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ