Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

১৭ লাখ টাকায় ভুয়া আদেশে জামিন, ফের গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


১৭ লাখ টাকা খরচ করে উচ্চ আদালতের ভুয়া আদেশ দাখিল করে জামিনে বেরিয়ে যাওয়া মাদক মামলার এক আসামিকে ফের গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রাসেল (৩১) নগরীর বাকলিয়া থানার চাক্তাই নয়া মসজিদ এলাকার মৃত ফজল আহম্মেদের পুত্র। সোমবার গভীর রাতে মিয়া খান নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী। ২০১৬ সালের ১৭ অগাস্ট নগরীর সদরঘাট থানার কদমতলী এলাকা থেকে ৯০ হাজার পিস ইয়াবাসহ রাসেল ও আহমেদ নূর (৫০) নামের দুজনকে গ্রেফতার করে র‌্যাব।
ওসি প্রণব চৌধুরী বলেন, ইয়াবার ওই মামলায় ২০ মাস জেল হাজতে ছিলেন রাসেল। সেখানে একটি চক্রের সঙ্গে পরিচয়ের পর জামিন করিয়ে দেওয়ার জন্য তাদের সাথে ১৭ লাখ টাকার চুক্তি করেন রাসেল। চক্রটি হাইকোর্টের ভুয়া জামিন আদেশ নিম্ন আদালতে দাখিল করলে রাসেল ও আহমেদ নূর জামিনে মুক্ত হয়। বিষয়টি উচ্চ আদালতের নজরে এলে তারা জামিন আদেশের মূল কপি ও মামলার নথি অনুসন্ধান করে এ ধরণের কোনো আদেশের সত্যতা পাননি। এরপর উচ্চ আদালত এ মামলার বিচারিক আদালতকে (চট্টগ্রাম মহানগর তৃতীয় দায়রা আদালত) আসামিদের গ্রেফতারের জন্য আদেশ দেন। আদালতের আদেশ পাওয়ার পর তাকে গ্রেফতার করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ