Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৬ টি জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল ময়মনসিংহ মহানগর, ময়মনসিংহ উত্তর জেলা, ময়মনসিংহ দক্ষিণ জেলা, নেত্রকোনা, মাদারীপুর জেলা ও চট্টগ্রাম উত্তর জেলার কমিটি অনুমোদন করেন। নতুন কমিটির নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ তালিকা একই সাথে অধীনস্থ সকল ইউনিট কমিটি গঠন করারও নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় কমিটি।
নতুন গঠিত কমিটির মধ্যে ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সভাপতি আতাহার হোসেন তালুকদার রিপন, সিনিয়র সহ-সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চাঁন ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান।
ময়মনসিংহ দক্ষিণে সভাপতি শহীদুল আমিন খসরু, সিনিয়র সহ-সভাপতি মাজহারুল হক খান সোহেল, সাধারণ সম্পাদক তানভিরুল ইসলাম টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জনি ও সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন। ময়মনসিংহ উত্তরে সভাপতি ফরিদ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম কামাল, সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রেজাউল কবির (সুজন)। নেত্রকোনায় সভাপতি সোলাইমান হাসান রুবেল, সিনিয়র সহ-সভাপতি এ.এইচ.এম আব্বাস টিপু, সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লা মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হক ও সাংগঠনিক সম্পাদক কাউছার হোসেন। মাদারীপুরে সভাপতি মোহাম্মদ শাহদত হোসেন, সিনিয়র সহ-সভাপতি তাফছির আহমেদ ফিরোজ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইরাদ মুন্সী ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শিকদার। চট্টগ্রাম উত্তরে সভাপতি মোহাম্মদ মোরছালিন, সিনিয়র সহ-সভাপতি সাফায়েত উল ইসলাম (সাবাল), সাধারণ সম্পাদক মোহাম্মদ সরোয়ার উদ্দিন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল হুদা সোহেল ও সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম বাবুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়তাবাদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ