Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সম্মেলন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক অহিদুর রহমান মজুমদার মুক্তু। প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক সৈয়দ সাজ্জাদুল জামিল লিটন। উপজেলা মৎস্যজীবী দলের নেতা হুমায়ন কবির ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম, কুমিল্লা দক্ষিণ জেলা মৎস্যজীবী দলের ১নং সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ছায়েদুল আলম ছায়েদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক সাহাবুদ্দিন ফরায়েজী লাল্টু, নুরুন্নবী পাটোয়ারী নুরু প্রমুখ।

উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসনাত মো. জোবায়েরের পরিচালনায় অন্যান্যের মধ্যে ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব জহির উদ্দিন, লালমাই মৎস্যজীবী দলের আহবায়ক সেলিম শাহিন, আলকরা ইউনিয়ন বিএনপির সভাপতি ইসমাইল হোসেন, কাশিনগর ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক রাসেল মাহমুদ টিটু, চিওড়া ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক কামরুল হাসান প্রমুখ। আলোচনা শেষে মো. তাজুল ইসলাম ভূঁইয়াকে আহবায়ক ও মো. আবদুর রাজ্জাক রাজুকে সদস্য সচিব করে চৌদ্দগ্রাম উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়তাবাদী-মৎস্যজীবী-দল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ