Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রাম উপজেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ১২:১১ এএম

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। হাসান রশিদকে সভাপতি ও রিদয় হাসান রউফকে সাধারণ সম্পাদক করে ২০১ সদস্য বিশিষ্ট এ সাংগঠনিক কমিটি গঠন করা হয়। গতকাল গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি আবদুল কাইয়ুম, সহ সাধারণ সম্পাদক ইসমাইল গাজী, সাংগঠনিক সম্পাদক তানহা রাজ, প্রাচার সম্পাদক খাঁন শাওন আকমল, সদস্য মোহাম্মদ সোলাইমান, মুজিবুর রহমান, কে এম ইলিয়াছ, শহিদুল ইসলাম, এম জে মানিক, শহিদুল ইসলাম পাটোয়ারী, মোক্তার হোসেন, আহসান উল্যাহ, শহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন মাসুম, আল আমিন খোকন, আমজান হোসেন, মুন্না, মফিজ প্রমুখ।
এছাড়াও ইঞ্জিনিয়ার শাহ আলমকে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, অধ্যাপক এয়াছিন পাটোয়ারী, ড. গোলাম রাব্বানী (নয়ন বাঙ্গালী), কামরুল হাসান, জাফর ভূঁইয়া, খোকন ভূইয়া, ও মোহাম্মদ আবদুল গফুর।



 

Show all comments
  • জাফর ভুঁইয়া ১ জুলাই, ২০১৮, ৫:২৭ এএম says : 0
    নতুন কমিটির সবাই কে অভিনন্দন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়তাবাদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ