Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সার্প ও বেস্ট ইলেক্ট্রনিক্সের সফল বাণিজ্যে গ্র্যান্ড গালা পার্টি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বিশ্বখ্যাত ব্র্যান্ড সার্প এর সাথে বেস্ট ইলেক্ট্রনিক্স এর সফল বাণিজ্যে সার্প সিঙ্গাপুর ইলেক্ট্রনিক্স কর্পোরেশন এর ব্যবস্থাপনা পরিচালক মিঃ সেইজী হায়াকাওয়া ঢাকা আগমন উপলক্ষে বেস্ট ইলেক্ট্রনিক্স এর সৌজন্যে এক গ্র্যান্ড গালা পার্টির আয়োজন করা হয়।
ঢাকার হোটেল সোনারগাঁও বল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে সার্প সিঙ্গাপুর ইলেক্ট্রনিক্স কর্পোরেশন এর এমডি মিঃ সেইজী হায়াকাওয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সার্প ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট মিঃ শিজেও নোমা, বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান, পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ এবং সৈয়দ তাহমিদ জামান রাশিক প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ এর শো-রুম ব্যবস্থাপক, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কোম্পানীর শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। সার্প এর বাংলাদেশের অনুমোদিত ডিস্ট্রিবিউটর হিসাবে বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ দেশব্যাপী বিস্তৃত ১২০টি শো-রুমের মাধ্যমে সার্প ব্র্যান্ডের এসি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েব ওভেন, ড্রীপ ফ্রিজার ও বেøন্ডারসহ গার্হ্যস্থ ইলেক্ট্রনিক্স সামগ্রী সফলভাবে বাজারজাত করছেন।
বেস্ট ইলেক্ট্রনিক্স এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান সার্প এর এমডি মিঃ সেইজী হায়াকাওয়াকে ক্রেস্ট উপহার দেন। পরে স্থানীয় শিল্পীরা বাংলাদেশের ষড়ঋতুর উপর “কোরিওগ্রাফি কালার অব বাংলাদেশ” পরিবেশন করে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইলেক্ট্রনিক্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ