Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলে গাছ খাওয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 দিনাজপুরে ছাগলের গাছ খাওয়াকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামে ছাগলের গাছ খাওয়াকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে ৬০ বছরের মোঃ আব্দুল হাইকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত হাই চাউলিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। এই ঘটনায় পুলিশ মোঃ মোফাজ্জল হোসেন ও মোঃ আব্দুস সাত্তারকে গ্রেফতার করেছে।
বীরগঞ্জ থানার এস আই দুলাল হক জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে মোঃ আব্দুল হাইয়ের তিনটি ছাগল বাড়ীর পাশে মোঃ মোফাজ্জল হোসেনের নার্সারিতে প্রবেশ করে কয়েকটি চারা গাছ খেয়ে ফেলে। নার্সারি মালিক মোঃ মোফাজ্জল হোসেন ছাগলগুলিকে আটক করলে এ নিয়ে মোঃ আব্দুল হাইয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হলে মোঃ মোফাজ্জল হোসেন বাড়ী থেকে বটি নিয়ে এসে আব্দুল হাইয়ের পেটে কোপ দেয়। কোপের আঘাতে ঘটনাস্থলেই আব্দুল হাই নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ